শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  বিরামপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত লেবার পার্টির গোলটেবিল বৈঠকে মেজর হাফিজ উপদেষ্টাদের অনেকের আজীবন ক্ষমতায় থাকার ইচ্ছা আছে সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেফতার সমন্বয়ক সারজিস-হাসনাতকে রংপুরে ঢুকতে না দেওয়ার হুঁশিয়ারি জাপা নেতার অনেক জলপনা কল্পনা অবসান ঘটিয়ে উদ্ধার হলো পশ্চিম হাজীপুর মসজিদের পুকুর টি। হাত বদলে একাধিক চাঁদাবাজ গ্রুপ সক্রিয় উত্তরায় অবৈধ ফুটপাত, কাঁচাবাজার, ফার্নিচার মার্কেট ও অটোরিকসা ব্যবসা জমজমাট আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : নতুন চেয়ারম্যান বিচারপতি গোলাম মর্তূজা মজুমদার

পিএস সি দুর্নীতি মুক্ত মঞ্চের ডাকে, বিভিন্ন দাবী নিয়ে পি এস সি অফিস অভিযান ও ডেপুটেশন।

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার, সমরেশ রায় ও শম্পা দাস, কলকাতা

আজ ১৬ ই জুলাই মঙ্গলবার, ঠিক দুপুর বারোটায়, , পিএস সি মুক্ত মঞ্চের ডাকে, প্রায় 40 থেকে 50 জন পরীক্ষার্থী, তাদের বিভিন্ন দাবী নিয়ে টালিগঞ্জের , পি এস সি অফিস অভিযান করলেন ও ডেপুটেশন দিলেন, এই অভিযানের নেতৃত্ব দেন ইন্দ্রজিৎ ঘোষ। এবং তারা জানালেন আমরা আজ শুধু বিক্ষোভ দেখিয়ে ডেপুটেশন দিলাম, যদি কোন রকম ব্যবস্থা না নেয়, তাহলে আমরা আরো বৃহত্তর আন্দোলন করবো। আন্দোলনের মাধ্যমে, আমরা আমাদের নিজেদের অধিকার ছিনিয়ে নেব।

আমাদের দাবী গুলি হল, ডাব্লু বি সি এস ২০১৬- ২০১৭ প্রশান্ত বর্মন, নিয়োগ দুর্নীতিতে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করে, চাকরি থেকে বরখাস্ত করতে হবে।

আইসিডিএস সুপারভাইজিং নন জয়েনিং সিটে নিয়োগ প্রক্রিয়া দ্রুত শুরু করতে হবে।।

ডব্লু বি সি এস ২০২৩ প্রিলিমিনারী পরীক্ষার মেধা তালিকায় এত অসংগতি কার স্বার্থে জবাব দিতে হবে।

ডব্লু বিসিএস ২০০২৩ প্রিমিলি নারী পরীক্ষায় স্বচ্ছতার সাথে সমস্ত প্রার্থীদের নম্বর প্রকাশ করতে হবে।

ই ডব্লিউ এস চাকরি প্রার্থীদের সাথে বঞ্চনা করা চলবে না।

সমস্ত নন জয়েনিং সিটে নিয়োগ করে, দ্রুত বেকারদের যন্ত্রণা থেকে মুক্তি দিতে হবে।

আজকের বিক্ষোভ সমাবেশ থেকে এই সকল দাবি জানান এবং সাংবাদিকের দিকদের মুখোমুখি হয়ে বলেন আমরা আই শুধু সামান্য বিক্ষোভ দেখিয়ে ডেপুটেশন দিলাম। যদি এতে কাজ না হয় আমরা বৃহত্তর আন্দোলন করবো এবং আমাদের আরো যা করণীয় আছে আইন মেনে কাজ করবো। এই অভিযানের অনেক আগে থেকেই, পিএস সি অফিসের সামনে পুলিশ অফিসারেরা জমায়েত থাকেন ,যাতে কোনরকম ঘটনা না ঘটে। এবং প্রশাসনের সহযোগিতায় সুষ্ঠুভাবে ডেপুটেশন জমা দিতে যান।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com